Concept by iPage Review

সর্বশেষ সংবাদ:

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী

মুজিব কর্নার

মুজিব কর্নার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজে মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধনের কিছু মুহুর্ত।
শুভ জন্মদিন হে মহান পুরুষ।
 

মহান স্বাধীনতার স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজ,রাজাপুর, ঝালকাঠি এর উদ্যোগে দিন ব্যাপী এক কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর অংশ হিসেবে সূর্য উদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয় এবং সকাল ৯.৩০ টায় র‍্যালী সহযোগে বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ নিবেদন করা হয়। সকাল ১১.০০ টায় কলেজ ছাত্রী-শিক্ষক কর্মচারি দের নিয়ে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ ও শিক্ষার্থীদের মাঝে সৃজনশীলতার বিকাশ ঘটাতে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় নারী শিক্ষার অন্যতম বিদ্যাপিঠ আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্যোগে বিজয়ের ৫০ শিরোনামে দেয়ালিকার শুভ উদ্বোধন হয়েছে ।দেয়ালিকা প্রকাশে প্রত্যক্ষ নির্দেশনা দিয়েছেন অত্র কলেজের অধ্যক্ষ জনাব হেমায়েত উদ্দীন, উপাধ্যক্ষ সগীর মাহমুদ। সার্বিক সহযোগিতা করেছেন প্রভাষক ফজিলাতুন্নেছা, মোঃইব্রাহীম হাওলাদার, তাইমুল হায়দার সজীব।